আজ

  • বুধবার
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলগাজীতে শিশু ধর্ষণ,ধর্ষক কিশোরকে আটক করেছে পুলিশ,ধর্ষকের স্বীকারোক্তি।

আপডেট : জুলাই, ২০, ২০২০, ৭:২৪ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>

ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের মনিপুর এলাকায় ৫ বছর বয়সী এক শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ রবিবার বিকালে ঘটনায় অভিযুক্ত মো. রায়হান (১৪) কে আটক করেছে। পুলিশ,ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ওই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। রবিবার দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল।

এসময় কিশোর মো. রায়হান তাকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ডাক দেয়। তার ডাকে সাড়া না দেওয়ায় শিশুকে মুখ চেপে ধরে রায়হান পাশের একটি নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করে।শিশুটি চিৎকার করলে রায়হান দ্রুত পালিয়ে যায়।চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে শিশু টিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

পরে বাড়িতে শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরন করেন। স্থানীয় লোকজন অভিযোগ করেন, উপজেলার মনিপুর এলাকার কিশোর রায়হানের বাবা মো. আবুল কাশেম থানার সোর্স হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এবং শিশুটির পরিবারকে থানায় যেতে বাধা দেন।

ফুলগাজী থানার ওসি মো: কুতুব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রায়হানকে আটক করে থানায় নিয়ে আসে। তবে এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে মামলা দায়েরপূর্বক রায়হানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।