আজ

  • মঙ্গলবার
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছেলেসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আপডেট : জুলাই, ২২, ২০২০, ৬:৪৩ অপরাহ্ণ

সালাহ উদ্দিন মজুমদার>>>>

ছাগলনাইয়ায় ইউপি চেয়ারম্যানের ছেলেসহ ৩ মাদক ব্যবসায়ীকে ভারতীয় সীমান্ত থেকে আটক করেছে বিজিবি।মঙ্গলবার(২১ জুলাই) রাতে উপজেলার সীমান্তবর্তী শুভপুর পুরাতন বাজার সাহেবের হাট মোবাইল টাওয়ার নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে ৯৬ পিচ ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, ০১টি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়।

এরা হলেন স্থানীয় শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের বড় ছেলে জয়চাঁদপুর গ্রামের জাকারিয়া সেতু,পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগ এর সহ-সভাপতি পূর্ব হরিপুর রেজুমিয়া গ্রামের মোশারফ হোসেন মিলনের ছেলে তোফাজ্জল হোসেন টিটু ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পূর্ব পাঠানগার গ্রামের আবু আহম্মদের ছেলে মো:আরাফাত হোসেন সাদ্দাম।

ফেনীস্থ ৪ বিজিবি’র পদাতিক অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, চম্পকনগর বিওপি’র দায়িত্বপূর্ন এলকার সীমান্ত পিলার ২২০০/১-এস এর নিকট টহল পরিচালনা কালীন দলের সদস্য এ ৩ জনকে আটক করে।আটককৃতদের বিরুদ্ধে ইতিপূর্বেও ইয়াবা সেবন ও বিক্রির অভিযোগ ছিল। আটককৃতদের ভাষ্য অনুযায়ী আরও ০৩ জন পলাতক রয়েছে।এঘটনায় উভয়ের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।