আজ

  • শুক্রবার
  • ১৪ই আগস্ট, ২০২০ ইং
  • ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর সোনাগাজীতে ৭১ টিভির স্টিকারযুক্ত গাড়িতে ১১ হাজার ৮৩০ পিস ইয়াবা সহ দাগনভূঞার মঞ্জু গ্রেফতার

আপডেট : জুলাই, ২৭, ২০২০, ১১:৪৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>সাইফুল ইসলাম

ফেনীর সোনাগাজীতে ৭১ টিভির স্টিকার যুক্ত মাইক্রোবাসে পাওয়া গেল সাড়ে ১১হাজার ৮৩০ পিস ইয়াবা। রোববার রাত সাড়ে ৮টার দিকে সোনাগাজী- ফেনী সড়কের লক্ষ্মীপুর গ্রামের উকিল বাড়ির দরজা নামক স্থান থেকে ৭১ টিভির স্টিকার যুক্ত মাইক্রোবাস আটক করে তল্লাশি চালিয়ে ইয়াবা গুলো সহ চালক মো.মনজুর আলম মঞ্জু (৩৯) কে গ্রেফতার করেছে র‍্যাব-৭, ফেনী ক্যাম্পের সদস্যরা। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৯ লাখ ১৫ হাজার ও জব্দকৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

র‌্যাব জানায়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা জানতে পারে চট্রগ্রাম থেকে মাইক্রোবাসে ঢাকার উদ্দেশে ইয়াবা আসছে। তাৎক্ষণিক র‌্যাব ফেনীর লালপুলে তল্লাশি চৌকি বসালে ইয়াবা পাচারকারী বিষয়টি বুঝতে পেরে মীরসরাই হয়ে সোনাগাজী-ফেনী সড়কের উকিল বাড়ির দরজায় আসলে র‌্যাব গাড়িটির গতিরোধ করে আটক করে। মাইক্রোবাসে থাকা ব্যাগে তল্লাশি চলিয়ে ৬০টি নীল রংয়ের বায়ুরোধ পলিপ্যাক থেকে ১১ হাজার ৮শ’ ৩০টি ইয়াবা উদ্ধার করা হয়। মাইক্রোবাস চালক মো. মনজুর আলম মঞ্জুকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মঞ্জু দাগনভূঞা উপজেলার গজারিয়া গ্রামের মো.গোলাম রহমানের ছেলে। জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা থেকে এনে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে গাড়িতে ৭১ টিভির স্টিকার ব্যবহার করে বিক্রি করে আসছে। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।