আজ

  • শুক্রবার
  • ১৪ই আগস্ট, ২০২০ ইং
  • ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

টানা ৯ দিন ঢাকা গ্রিন লাইফ হাসপাতালে ICU তে থেকে করোনাকে জয় করলেন যুবলীগ নেতা তারেক আফতাব

আপডেট : জুলাই, ৩১, ২০২০, ১২:২৭ অপরাহ্ণ

সম্পাদক>>>>সালাহ উদ্দিন মজুমদার

ফেনী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও আলহাজ্ব শেখ আবদুল্লাহ ফাউন্ডেশানের সাধারণ সম্পাদক তারেক আফতাব টানা ৯ দিন আইসিউইতে থেকে করোনা জয় করেছেন। শুক্রবার (৩১ জুলাই ) সকালে তিনি ঢাকা গ্রিন লাইফ হাসপাতাল থেকে ছাড়পত্র পান বলে নিশ্চিত করেন।

এ বিষয়ে তারেক জানান, সৃষ্টিকর্তার কাছে অনেক কৃতজ্ঞতা আমি নতুন জীবন ফিরে পেয়ে্ছি। আমার শুভাকাঙ্ক্ষী বন্ধুবান্ধব যারা দু:সময়ে আমার খোঁজখবর রেখে ও বিভিন্নভাবে পাশে ছিলেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এর আগে গত ১২ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তারেক আফতাবের মাতা সেলিনা আক্তার (৫২) এর রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন হয়।

সেলিনা আক্তার দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন।অসুস্থবোধ করলে তাকে শহরের দাউদপুল এ অবস্হিত ফেনী জেনারেল (প্রা.) হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখোন অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ২৫০ শয্যার ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে গত ৭ জুলাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে ভর্তি করা হয়।