আজ

  • শুক্রবার
  • ১৪ই আগস্ট, ২০২০ ইং
  • ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

আপডেট : আগস্ট, ১, ২০২০, ১:৩৯ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>ওমর আলম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
শুক্রবার দুপুর ১২টার দিকে দুর্ঘটনাস্থালে প্রথমে মোটরসাইকেল আরোহী হানিফ ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোহাম্মদ হারুন অর রশিদ মারা যান। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে কুমিল্লাগামী তিশা প্লাস নামের যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মো. হানিফ ওরফে হানু মিয়া (৪৫) মারা যান।

তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া গ্রামের করিমবক্স পাটোয়ারী বাড়ির বাসিন্দা। তিনি বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেডের ফিটার ছিলেন। এদিকে দুর্ঘটনায় আহত অবস্থায় বাখরাবাদ গ্যাস সিস্টেমের টেকনিশিয়ান মোহাম্মদ হারুনুর রশিদ বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছে বলে জানিয়েছেন বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী সাহাব উদ্দিন। তিনি জানান, নিহত হারুনের বাড়ি মাগুরা জেলায়। গত দুইমাস আগে হারুন বদলি হয়ে ফেনীতে যোগ দেন। ফেনীর মহিপাল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত ও পরে হাসপাতালে নেয়ার পথে আরও একজন নিহত হয়েছে বলে শুনেছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই চালক বাসটি নিয়ে পালিয়ে যান।