আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর সাবেক সংসদ জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজীর পৌর মেয়র খোকনের জিডি

আপডেট : আগস্ট, ৬, ২০২০, ৭:১৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>আনোয়ার হোসেন

জীবনের নিরাপত্তা চেয়ে সোনাগাজী পৌরসভার মেয়র, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন বাদি হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ জয়নাল আবদীন হাজারীর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেছেন।
আজ ৬ আগস্ট বৃহস্পতিবার দুপুর দুইটায় তিনি এই জিডি করেন। সোনাগাজী মডেল থানার জিডি নং-২৪৭, তাং-০৬-০৮-২০২০খ্রি.।
জিডিতে তিনি উল্লেখ করেন, গত ০১ আগস্ট পবিত্র ঈদুল আযহার দিন বিকেলে ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল আবদীন হাজারী কিছু লোকজনের উপস্থিতিতে ফেনীর মাস্টার পাড়াস্থ তার বাসভবনের সামনে তিনি আমার নাম বিকৃত করে আক্রমণাত্মক ভাবে বলেন যে , “সোনাগাজী পৌরসভার চেয়ারম্যান খোকন্না (খোকন) জানতে চাই, আজকে তোরা ফেনী শহরের কোথায় আছিস, এখানে যারা আছে তারাই তোদেরকে যখন যেখানে পাইবে কেটে টুকরো টুকরো করবে। বঙ্গবন্ধু কে ছাড়াই আমরা দেশ স্বাধীন করেছি। আমার বিরুদ্ধে তার উস্কানি মূলক , বিতর্কিত, ওদ্ধত্যপূর্ণ বর্ণিত বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।
ঘটনার দিন আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আমার বাড়িতে থেকে ফেইসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পারি।
তার এই হুমকি দলীয় নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি করেছে।
তার ওদ্ধত্যপূর্ণ বক্তব্যের কারনে আমি চরম নিরাপত্তাহীনতার মধ্যে আছি। আমি আশঙ্কা করছি যে, জয়নাল হাজারীর নির্দেশে তার সন্ত্রাসীরা আমাকে খুন, জখম করতে পারে।
সোনাগাজী মডেল থানার পরির্শক (তদন্ত) মো. আবদুর রহিম জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে ব্যবস্থা নিতে এসআই আনোয়ার হুসেনকে দায়ীত্ব দেয়া হয়েছে।