আজ

  • মঙ্গলবার
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী জেনারেল হাসপাতালের আরএমওসহ ৬ কর্মকর্তা করোনায় আক্রান্ত

আপডেট : আগস্ট, ১১, ২০২০, ৬:১৮ অপরাহ্ণ

সালাহ উদ্দিন মজুমদার>>>

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. ইকবাল হোসেনসহ হাসপাতালটির আরো ৬ জন আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে ৪৫ জনের প্রতিবেদন আসে। এতে ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে ৬ জনই হাসপাতালে কর্মরত। আরএমও ইকবাল হোসেন ছাড়াও অন্যরা হলেন ল্যাব টেকনেশিয়ান আনোয়ার হোসেন রুবেল, অফিস সহকারী কাম হিসাব রক্ষক খায়রুল বাসার মজনু, ফার্মাসিষ্ট পেয়ারা বেগম, ওয়ার্ড মাস্টার নুরুন নবী।

আরএমও ডা. মো: ইকবাল হোসেন ভূঞা জানান, রবিবার থেকে অসুস্থবোধ করলে সোমবার নমুনা দেন। মঙ্গলবার তার করোনা পজেটিভ আসে। বর্তমানে জ্বর ও শরীর ব্যথা রয়েছে। সুস্থতার জন্য তিনি সবার দোয়া কামনা করেছেন।

হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী জানান, এ পর্যন্ত ৬ জন মেডিকেল অফিসার, একজন কনসালটেন্ট, ৪ জন নার্স, তৃতীয় ও চতুর্থ শ্রেনীর ১২ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের অনেকে সুস্থ্য হয়ে কর্মস্থলে যোগ দিয়েছেন। আবার অনেকে এখনো চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে ফেনী জেনারেল হাসপাতালের পরিসংখ্যানবিদের অতিরিক্ত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য শিক্ষাবিদ মোমিনুল ইসলাম মজুমদারের মৃত্যু হয়েছে।