আজ

  • সোমবার
  • ১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মেয়র আলাউদ্দিন

আপডেট : আগস্ট, ২৩, ২০২০, ১:০৮ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>ওমর আলম


করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ফেনীর পৌরসভার মেয়র ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন। পারিবারিক সূত্রে জানা গেছে, শ্বাসকষ্ট থাকায় তাকে শুক্রবার (২১ আগস্ট) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে ফেইসবুকে দেয়া এক পোস্টে এ তথ্য জানান ফেনী বিএমএ সভাপতি অধ্যাপক ডাঃ সাহেদুল ইসলাম কাওসার। তার পূর্ণ সুস্থতা কামনা করেছেন ফেনী বিএমএ সভাপতি।

স্টার লাইন গ্রুপের পরিচালক ও মেয়র হাজী আলাউদ্দিনের ছোট ভাই মাঈন উদ্দিন জানান, গত কয়েকদিন তার শ্বাসকষ্ট দেখা দেয়ায় বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর অনুমোদিত একটি বেসরকারি হাসপাতালে তার নমুনা পরীক্ষা করা হয়েছিল। পরীক্ষার ফলাফলে সেটি পজিটিভ এসেছে। শুক্রবার তাকে ঢাকার উত্তর বাড্ডায় এএমজেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বড় ভাইয়ের আশু রোগমুক্তি কামনায় আমাদের পরিবারের পক্ষ থেকে সবাইর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

এর আগে স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন ও পরিচালক জামাল উদ্দিন এবং তাদের ভগ্নিপতি মাহমুদুল হক চৌধুরী মনিরসহ পরিবারের কয়েকজন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা সকলে বর্তমানে সুস্থ আছেন।