আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরামে বিলোনিয়া স্থলবন্দরের জমি অধিগ্রহণ ও অবকাঠামো নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শণ করলেন নৌ সচিব

আপডেট : আগস্ট, ২৯, ২০২০, ২:৪৬ অপরাহ্ণ

অফিস ডেস্ক >>>

পরশুরামের বিলোনিয়া স্থলবন্দরের জন্য নির্ধারিত স্থানের জমি অধিগ্রহণ ও বন্দর অবকাঠামো নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শণ করলেন গণপ্রজাতন্দ্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।
শনিবার (২৯আগষ্ট) বেলা ১২টার দিকে সচিব বিলোনিয়া স্থল বন্দরে পৌছলে স্থানীয় উপজেলা প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্ধরা ফুলেল শুভেচ্ছা জানান। পরে নৌপরিবহণ সচিব বন্দরের অবকাঠামো নির্মানের জন্য নির্ধারিত স্থান পরিদর্শণ করেন এবং বিভিন্ন বিষয় খোজ খবর নেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসকের (রাজষ) শাখার কর্মকর্তারা জমি অধিগ্রহণ ও অবকাঠামো নির্মাণ কাজের বিভিন্ন বিষয় তুলে ধরেন।
জানা যায় বন্দর অবকাঠামো নির্মানের জন্য বিলোনিয়াতে ১০ একর জমি অধিগ্রহণ করা হয়েছে। এসময় সচিব বন্দর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। সীমান্তের বিভিন্ন বিষয় খোজ খবর নেন।
এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসকক মোঃ ওয়াহেদুজজমান, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার, সহকারী কমিশনার (ভুমি) নু এমং মারমা মং, পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো সওকত হোসেন, উপজেলা জাসদের সভাপতি মোশারফ হোসেন মোশা, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিজিবির কর্মকর্তাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী চিথলিয়া মুহুরী নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শণ করেন এবং বৃক্ষরোপণ কর্মসুচীতে অংশ গ্রহন করেন।