আজ

  • বৃহস্পতিবার
  • ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট : সেপ্টেম্বর, ২, ২০২০, ১২:৪৩ পূর্বাহ্ণ

অফিস ডেস্ক>>>

জাতীয়তাবাদী দল বিএনপি ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফেনীতে জেলা শাখার আয়োজনে কেক কাটা, আলোচনা সভা, মাস্ক বিতরনসহ নানা কর্মসূচি মধ্য দিয়ে পালন করা হয়েছে। মঙ্গলবার ১ সেপ্টেম্বর সকালে প্রথম প্রহরে দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি শুরু হয়। মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদত বরণ কারী সকল শহীদ ও জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের এবং জাতীয়তাবাদী দলের হামলা-মামলায় নিহত সকল নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারিরিক সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত এর পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র আহবায়ক শেখ ফরিদ বাহার এর সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক গাজী হাবিবউল্যা মানিক, যুগ্ম- আহবায়ক আলাউদ্দিন গঠন, যুগ্ম-আহবায়ক এয়াকুব নবী, যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী, ফেনী সদর উপজেলা বিএনপি’র আহবায়ক ফজলুর রহমান বকুল, পৌর বিএনপি’র সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস.এম. কায়সার এলিন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মীর ঈদ্রিস বর্তন, জেলা ছাত্রদলের সভাপতি সালা উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন।

উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সর্বস্তরের নেতৃবৃন্দ ও সকল অঙ্গসংগঠন ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন উপজেলা, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ। এ সময় সাবেক ছাত্রনেতা মরহুম শফিউল্লাহ নিজামী ও গুম হওয়া যুবদল নেতা মাহবুবুর রহমান রিপন এর পারিবারের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেয় জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।