আজ

  • বৃহস্পতিবার
  • ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর সোনাগাজীতে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে বারবার ধর্ষণের অভিযোগ

আপডেট : সেপ্টেম্বর, ৬, ২০২০, ২:৪৩ পূর্বাহ্ণ

অফিস ডেস্ক>>>>সালাহ উদ্দিন

ফেনীর সোনাগাজীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৮) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। এ ঘটনায় ৪ঠা সেপ্টেম্বর শুক্রবার দুপুরে তরুণী নিজে বাদী হয়ে মতিগঞ্জ ইউনিয়নের মোঃ নুরুল আফছার নামের এক যুবককে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

গত বৃহঃপ্রতিবার রাতে উপজেলার একটি এলাকায় ওই তরুণী ধর্ষণের শিকার হন। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক মোঃ নুরুল আফছার পলাতক রয়েছেন। তিনি একই উপজেলার বাসিন্দা।

পুুলিশ ও পরিবার সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই তরুণীর সঙ্গে নুরুল আফছারের প্রেমের সম্পর্ক ছিলো। সে সুবাদে নুরুল আফছার তাঁকে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ করেন। সর্বশেষ বৃহস্প্রতিবারও তিনি ধর্ষণের শিকার হন।

সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক মোঃ ইয়াকুবুল ইসলাম জানান, গত বৃহস্প্রতিবার ফেনী সদর হাসপাতালে ওই তরুণীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তরুণীর জবানবন্দি গ্রহণ করা হয়েছে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল পলাশ, এ ঘটনায় জড়িত আসামিকে পুলিশ গ্রেফতারের চেষ্টা করছে বলে জানান।