আজ

  • মঙ্গলবার
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী-চট্রগ্রাম নতুন রেলপথের ঘোষণা দিলেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

আপডেট : সেপ্টেম্বর, ১৩, ২০২০, ৭:৫৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>

ফেনী থেকে চট্টগ্রামে যাতায়াতের জন্য আলাদা ট্রেন চালুর ঘোষণা দিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। আজ রবিবার সকালে ফেনী রেলওয়ে স্টেশনে যাত্রা বিরতিকালে সংক্ষিপ্ত সমাবেশে এ ঘোষণা দেন তিনি।
রেলমন্ত্রী বলেন, ফেনী রেলওয়ে স্টেশনকে আধুনিক স্টেশনে তৈরি করা হবে। যাতে মানুষ একশ বছর পরও বলতে পারে এখানে একটি আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন রেলস্টেশন হয়েছে। ফেনী থেকে ছেড়ে যাওয়া ট্রেনের টিকিট সংখ্যা বাড়ানোর দাবির যৌক্তিক উল্লেখ করে তিনি বলেন, টিকিট বাড়ানো সম্ভব। এ ব্যাপারে ঢাকায় গিয়ে আলোচনার মাধ্যমে ব্যবস্থা করা হবে।

এ সময় মন্ত্রী আরও বলেন, টিকিট ছাড়া কেউ যাতে প্লাটফর্মে প্রবেশ করতে না পারে এজন্য স্টেশনগুলোতে বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজ চলছে। ইতোমধ্যে রাজধানীর কমলাপুর, বিমানবন্দর, জয়দেবপুর ও নরসিংদীতে ওয়াল নির্মাণের কাজ শেষ হয়েছে। পর্যায়ক্রমে সব স্টেশনে একাজ সম্পন্ন হবে। এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান,পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবি, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল প্রমূখ উপস্থিত ছিলেন।
এ সময় ফেনী রেল স্টাশনকে আধুনিকায়ন করার জন্য রেল মন্ত্রীকে অনুরোধ জানান সাংসদ নিজাম উদ্দিন হাজারী।