আজ

  • বুধবার
  • ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীর রতনপুরে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাব-৭ হাতে গ্রেফতার-২

আপডেট : সেপ্টেম্বর, ২০, ২০২০, ২:৪০ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক আলী আশরাফ তুষার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রতনপুর এলাকার কালুর দোকান নামক স্থানে বাদশা ষ্টোরের সামনে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিএনজি অটোরিক্সাযোগে পালানোর সময় দক্ষিণ কাশিমপুর এলাকার মো: ইব্রাহিমের ছেলে মো: মেহেদী হাসান (১৯) ও দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের পশ্চিম জয়নারায়নপুর গ্রামের মো: হারুনের ছেলে মো: সৌরভ হোসেন সাইমুন (২২) কে গ্রেফতার করা হয়। এসময় আরো ৩ জন সহযোগি পালিয়ে যায়।

আটককৃতদের দেহ তল্লাশী করে ৩টি ছোরা, ডাকাতি কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিক্সা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া দক্ষিন কাশিমপুর এলাকার মো: ছুট্টু আহমেদের ছেলে মেহেদী হাসান (২০), রতনপুর এলাকার মো: নাইম হোসেন (২১ ও মো: আশিক (২০) এর নাম প্রকাশ করে। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।