আজ

  • শনিবার
  • ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী জেলা নবগঠিত জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা

আপডেট : সেপ্টেম্বর, ২৮, ২০২০, ১২:২০ পূর্বাহ্ণ

অফিস ডেস্ক>>>>

ফেনী জেলা জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় জেলা কমিটির আহবায়ক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী- ৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা কমিটির উপদেষ্টা লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,দেশে দল হিসেবে একমাত্র টিকে থাকবে শুধু আওয়ামী লীগ ও জাতীয় পার্টি। বিএনপি একটি রুগ্ন দলে পরিনত হয়েছে, তারা সুসংগঠিত দল নয়। তিনি আরো বলেন,শক্তি সঞ্চয় করলে জাতীয় পার্টি একটি শক্তিশালী দলে পরিনত হবে। তিনি বলেন,দলের শৃঙ্খলা যে ভঙ্গ করবে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

জেলা কমিটির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য এম,এম, ইকবাল আলমগীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ভি,পি জহির উদ্দিন মজুমদার,আবদুল ওয়াদুদ,ইউসুফ আলী,হাজী আবু সুফিয়ান, মজিবুর রহমান বাবুল, সিনিয়র সদস্য আবু তাহের মিয়াজী,সহিদ উল্লাহ সহিদ,মিজানুর রহমান।

এতে আরো বক্তব্য রাখেন দাগনভূঁঞা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট কাজী রবিউল হক রবি,ফেনী সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আজিজুল রসুল মিলন,ফেনী জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক খোন্দকার নুর নবী,জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফারজানা আইরিন,জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রেজাউল গনি পলাশ,পরশুরাম উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম,ছাগলনাইয়া পৌর জাতীয় পার্টির আহবায়ক সাখাওয়াত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে ফুলের তোড়া দিয়ে অবসর প্রাপ্ত সেনা সদস্যের একটি দল ও সোনাগাজীর একটি দল জাতীয় পার্টিতে যোগদান করেন।