আজ

  • রবিবার
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে শিশু ধর্ষণ, তিন হাজার টাকায় ধামাচাপা দেওয়ার চেষ্টা

আপডেট : অক্টোবর, ৩, ২০২০, ১:০৯ পূর্বাহ্ণ

সালাহ উদ্দিন মজুমদার>>>>

ফেনী শহরের একাডেমি বনানীপাড়া এলাকায় বস্তিতে তিন বছরের এক শিশুকে ধর্ষণ করেছে শহীদুল ইসলাম নামে এক বখাটে। ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে শহীদুল পলাতক।

পুলিশ ও নির্যাতিতার পরিবারিক সূত্র জানায়, শহরের বনানীপাড়া এলাকার পুরাতন রেললাইন সংলগ্ন ডুবাই ট্রাস্টের বস্তিতে সন্তানদের নিয়ে বসবাস করেন সুফিয়া আক্তার। স্বামী পরিত্যক্তা ওই নারী ভাষা শহীদ সালাম স্টেডিয়াম সংলগ্ন ফারুক হোটেলের সামনে ভ্যানগাড়িতে সবজি বিক্রি করে জীবিকা নির্বাহ করেন।

১৬ দিন আগে দুপুরে তার তিন বছরের শিশু কন্যাকে একা পেয়ে ধর্ষণ করে শহীদুল নামে এক রাজমিস্ত্রি। শিশুটি কিছু না জানাতে পারলেও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন দেখে মায়ের সন্দেহ হয়।

পরে তার পরনের প্যান্ট পেলে শিশুটি প্রতিবেশী শহীদুলের কথা মাকে জানায়।
শিশুটির মা সুফিয়া জানান, এ ঘটনার জন্য গত মঙ্গলবার সন্ধ্যায় শহীদুল ও তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা তার কাছে ক্ষমা চান এবং তিন হাজার টাকায় ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়।

ওইদিন রাতেই নির্যাতিতার মা বিষয়টি ফেনী মডেল থানায় অবহিত করেন। গত বুধবার পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির জবানবন্দি গ্রহণ ও পরনের প্যান্টটি উদ্ধার করে।
ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, আমরা আলামত সংগ্রহ করেছি। এ ব্যাপারে তদন্ত চলছে। অভিযুক্ত আসামিকে ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ।