আজ

  • মঙ্গলবার
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর ২২ সাংবাদিককে প্রধানমন্ত্রীর চেক উপহার

আপডেট : অক্টোবর, ১৪, ২০২০, ৩:১৯ অপরাহ্ণ

অফিস ডেস্ক >>>>

করোনা মহামারীতে পরিস্থিতির শিকার ফেনী জেলার ২২ সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২ লাখ ২০ হাজার টাকার উপহার চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে ফেনী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ফেনী প্রেসক্লাবের সভাপতি ও ডিবিসি নিউজের ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভুঞার সভাপতিত্বে প্রধান অতিথি ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী জন প্রতি ১০ হাজার টাকার চেক বিতরণ করেন। ক্লাব সাধারণ সম্পাদক ও যমুনা টিভির ফেনী প্রতিনিধি মুহাম্মদ আরিফুর রহমানের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে ফেনীর জেলা প্রশাসক মোহাম্মদ ওয়াহিদুজজামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তার, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতেয়ার মুন্না, আসাদুজ্জামান দারা ও শতকত মাহমুদসহ ক্লাব নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। বক্তারা তৃণমূল সাংবাদিকদের মনে রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা মহামারীর সময় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি, স্বাস্থ্যবিভাগ ও সাংবাদিকরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করায় আমরা সুফল পেয়েছি। এভাবে কাজ করতে গিয়ে আমরা বহু সাংবাদিককেও হারিয়েছি। ভবিষ্যৎ মহামারীতো আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। কিছু সাংবাদিক নামধারী অসাংবাদিক আছে; যারা প্রকৃত সাংবাদিকদের সুনাম নষ্ট করে। এ বিষয়ে আপনাদেরকে সচেতন থাকতে হবে। অসাংবাদিকদের ভিড়ে প্রকৃত সাংবাদিকরা যেন অবমূল্যায়িত না হয়; সেদিকে সচেতন থাকতে হবে। একই সংবাদ হুবহু একাধিক গণমাধ্যমে আসে, যদি মাঠে গিয়ে কাজ করে তাহলে এমনটি হতো না। ইতিবাচক ফেনী গড়তে তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, শুধু নেতিবাচক সংবাদ নয়, ভালো সংবাদ দিয়ে বিশ্ববাসীর কাছে ফেনীকে তুলে ধরুন। মাননীয় প্রধানমন্ত্রী কোনো পেশাজীবীর মানুষকে সহযোগিতা থেকে বঞ্চিত করেননি। তিনি দীর্ঘায়ু হলে দেশের উন্নতি হবে। দেশও দ্রুত এগিয়ে যাবে।

যাদের চেক প্রদান করা হয়েছে তারা হচ্ছে, মো. কামাল উদ্দিন ভূঞা, সৌরভ পাটোয়ারি, নাজমুল হক শামীম, আবদুল্লাহ আল মামুন, শাহজালাল ভূঞা, এম এমরান পাটোয়ারি, মোস্তফা কামাল বুলবুল, শাবিহ মাহমুদ, আমজাদুর রহমান রুবেল, সুরঞ্জিত নাগ, দুলাল তালুকদার, জাহেদ হোসেন রনি, আলমগীর ননী, নুর উল্যাহ কায়সার, মিরাজুল ইসলাম মামুন, মোজাম্মেল হোসেন লিংকন, তনু সরকর, শাহজাহান বাদশা সাজু, আরাফাত হোসেন রিয়াদ, মহি উদ্দিন, মো. মোর্শেদ, মো. সাইফুল ইসলাম।

error: Content is protected !!