আজ

  • মঙ্গলবার
  • ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম ফেনী জেলা আহবায়ক কমিটি : জাফর সেলিম আহবায়ক, মঞ্জুর মোর্শেদ সদস্য সচিব

আপডেট : অক্টোবর, ১৫, ২০২০, ১২:১১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>

বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম ফেনী জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জাফর সেলিমকে আহবায়ক ও মঞ্জুর মোর্শেদকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।
১৪ অক্টোবর বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি কাজী নেয়ামুল বশির ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আকাশ স্বাক্ষরিত পত্রে এ কমিটি অনুমোদন দেয়া হয়। এর আগে গত ১১ অক্টোবর সংগঠনটির প্রেসিডিয়াম মেম্বার তানভীর আলাদীনের সভাপতিত্বে ও মঞ্জুর মোর্শেদের সঞ্চালনায় ফেনী শহরের বাঁশ পাড়ায় অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠনের সিদ্বান্ত গৃহিত হয়।


কমিটির অন্যান্য ব্যক্তিগণ হলেন, যুগ্ম আহবায়ক-১ অধ্যক্ষ তমিজ উদ্দীন, যুগ্ম আহবায়ক-২ সমর দেবনাথ। অপরাপর সদস্যগণ হলেন এডভোকেট রাশেদ মাযহার, লিয়াকত আলী আরমান, প্রকোশলী আবরার ইবনে মিজান, মিহির পাল, মোঃ শহিদুল আলম সবুজ, সুরন্জিত নাগ, ফারুক হোসেন, ফাল্গুনী দাস, পৃথ্বীরাজ চক্রবর্তী, আজাদ চৌধুরী, বিথী নাথ।

এ কমিটি আগামী তিন মাসের মধ্যে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম ফেনী জেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে এমন নির্দেশনা রয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটির।