আজ

  • রবিবার
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীর ফুলগাজীতে ভাতিজিকে ধর্ষনের দায়ে আপন জেঠা গ্রেফতার।

আপডেট : অক্টোবর, ১৮, ২০২০, ১১:৫৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>আনোয়ার হোসেন

ফেনীর ফুলগাজীতে ভাতিজিকে ধর্ষনের দায়ে আপন জেঠা সামছুল হুদা (৫০) কে আটক করেছে ফুলগাজী থানা পুলিশ। পুলিশ ও ক্ষতিগ্রস্থ পরিবার থেকে জানা যায়, ফুলগাজী সদর ইউনিয়নের জয়পুর গ্রামের মিজি বাড়ীর স্থানীয় মাদ্রাসা পড়ুয়া ছাত্রী (৯) কে আপন জেঠা বারবার ধর্ষন করে।
এ ব্যাপারে রোববার সন্ধায় ঐ ছাত্রীর ফুফু মনি আক্তার বাদী হয়ে সামছুল হুদাকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সন্ধায় ফুলগাজী থানার পুলিশ ধর্ষক সামছুল হুদাকে আটক করে।
পিতামাতাহীন দাদীর আশ্রীতা ছাত্রীটিকে গত ১২ অক্টোবর সকালে একা পেয়ে তার নিজ ঘরে জোরপূর্বক ধর্ষন করে তার আপন জেঠা। ধর্ষনের পর ঐ ছাত্রী তার দাদুকে ঘটনাটি জানালে সে যৌনাঙ্গ ক্ষত দেখতে পায়। এমতাবস্থায় ছাত্রীর মুখ বন্ধ করে রাখার জন্য ধর্ষক তার শুশুর বাড়ীতে নিয়ে যায়। সেখান থেকে তাকে কাজ দিবে বলে চট্টগ্রাম নিয়ে যায় এবং সেখানে তাকে আবারো ধর্ষন করে। ছাত্রীটি ঘটনার বিস্তারিত তার দাদু ও ফুফুকে জানালে তারা তাদের আত্নীয় স্বজনকে বলে তাকে বাড়িতে নিয়ে আসার জন্য চাপ প্রয়োগ করে।

পরে ঐ ছাত্রীর ফুফু তাকে পরশুরাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ধর্ষনের আলামত দেখতে পেয়ে পুলিশকে জানানোর জন্য পরামর্শ দেন।

ফুলগাজী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলী জানান, অভিযুক্ত ধর্ষককে আমরা অভিযান চালিয়ে তার বাড়ি থেকে আটক করি এবং সন্ধায় ফেনী সদর হাসপাতালে ঐ ছাত্রীকে ডাক্তারি পরিক্ষা করার জন্য নিয়ে যায়।