আজ

  • রবিবার
  • ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের প্রয়োজন নেই” নিজাম উদ্দিন হাজারী এম,পি

আপডেট : অক্টোবর, ২০, ২০২০, ৭:০৫ অপরাহ্ণ

স্টাফ রিপোর্ট >>>ওমর আলম

ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত ব্যক্তিদের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রয়োজন নেই। যারা এ ধরনের কর্মকান্ডে জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক এবং আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে শহরের মাষ্টারপাড়ায় সাংসদের কাছে দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আজাদুল ইসলাম আজাদের উপর হামলায় জড়িতদের শাস্তির দাবি জানিয়ে পরিবার ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা নিজাম উদ্দিন হাজারী এমপির সাথে সাক্ষাত করে।

তাদের দাবির প্রেক্ষিতে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে সাংসদ নিজাম হাজারী বলেন, এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে যা যা করণীয় তা করা হবে। আজকে এ ব্যাপারে মামলা দায়ের করা হবে। আমি দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতনকে নির্দেশ দিয়েছি হামলাকারীদের শনাক্ত করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করতে।

নিজাম হাজারী এমপি বলেন, এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নিতে আমি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দিয়েছি দ্রুত ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে। এসময় আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন তিনি।

এর আগে সোমবার সন্ধ্যার দিকে স্থানীয় সিুন্দরপুর গ্রামের চায়ের দোকানের সামনে ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম আজাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় আজাদের বন্ধু স্বপনও আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আজাদকে উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ওইদিন রাতে আজাদের ঘনিষ্ঠরা স্থানীয় দরবেশের হাটে বিক্ষোভ মিছিল করে। এসময় ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবী জানান তারা। আহত আজাদের বন্ধু স্বপন বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।