আজ

  • শনিবার
  • ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীর বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (বিজিডিসিএল) কর্তৃপক্ষের মামলায় অবৈধ গ্যাস সংযোগকারী কারাগারে

আপডেট : নভেম্বর, ২৮, ২০২০, ১২:০৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>

ফেনীতে এবার অবৈধভাবে গ্যাস সংযোগের বিরুদ্ধে হার্ডলাইনে যাচ্ছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (বিজিডিসিএল) কর্তৃপক্ষ। জেলার ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নে অবৈধভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করায় আবুল কাশেম লিটন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও বাখরাবাদ গ্যাস সূত্র জানায়, গত ২৩ নভেম্বর মুন্সিরহাট ইউনিয়নের ফতেহপুর এলাকায় অভিযান চালায় বাখরাবাদ কর্তৃপক্ষ। সেখানে স্থানীয় ব্যবসায়ী আবুল কাশেম লিটন ও তৎসংলগ্ন মো: আরিফের বাড়িতে অবৈধ গ্যাস ব্যবহারের চিত্র দেখা যায়। এ ঘটনায় বাখরাবাদ ফেনী এরিয়া অফিসের উপ-ব্যবস্থাপক আবুল বশর ভূঞা বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ করে ফুলগাজী থানায় মামলা দায়ের করেন। এসআই মেশকাতুর রহমান অভিযান চালিয়ে বৃহস্পতিবার লিটনকে গ্রেফতার করে।

ফুলগাজী থানার ওসি মো: কুতুব উদ্দিন ফেনীর সময় কে জানান, শুক্রবার লিটনকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী আরিফকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

এদিকে বাখরাবাদের ফেনী এরিয়া অফিসের ব্যবস্থাপক মো: সাহাবুদ্দিন ফেনীর সময় কে জানান, বাখরাবাদের প্রধান কার্যালয়ের নির্দেশে গ্যাস নীতিমালা আইন অনুযায়ী অবৈধভাবে গ্যাস ব্যবহারকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অবৈধ সংযোগ বিচ্ছিন্নে বাখরাবাদ কর্তৃপক্ষ তৎপর রয়েছে।

error: Content is protected !!