আজ

  • বুধবার
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

“তৃণমূলের সাথে যাদের সুসম্পর্ক” তাকেই মনোনয়ন দেয়া হবে”নিজাম উদ্দিন হাজারী”

আপডেট : ডিসেম্বর, ২, ২০২০, ১:২৮ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>আনোয়ার হোসেন

আমার সাথে যাদের সুসম্পর্ক তাদেরকে নয়, আগামী ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে প্রার্থী হিসাবে তাদের মনোনয়ন দেওয়া হবে যাদের তৃণমূলের নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক রয়েছে।
মঙ্গলবার দুপুরে ফেনীর ফেনী কিং অব কমিনিউটি সেন্টারে সদর উপজেলা ও পৌর আ’লীগের সদস্যপদ প্রদান ও নবায়ন অনুষ্ঠানে জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয় একথা বলেন।
তিনি বলেন, যারা দলের জন্যে খেটেছে তারাই আসবে নেতৃত্বে, নব্য আওয়ামী লীগ আমার দরকার নেই, আমাদের দেখতে হবে আমাদের তৃনমূল কর্মীদের। আর যারা আমাকে চেহারা দেখাতে আসেন মাঠে কাজ করেন না আমার সাথে সুসম্পর্ক রাখেন সেক্ষেত্রে সুসম্পর্ক রেখে লাভ নেই । যারা দলের জন্য কাজ করে তারাই আসবে নেতৃত্বে আপনারা তা দেখবেন সামনের নির্বাচন গুলোতে।
এসময় তিনি আরো বলেন, ভাস্কর্য বিরোধী উগ্র মৌলবাদীরা ফেনীতে কিছু করতে চাইলে দাঁতভাঙা জবাব দেব, এছাড়াও তিনি বলেন, নিজের ব্যক্তি স্বাথে দলভারী করার জন্য বিএনপি-জামায়াতকে আওয়ামী লীগের সদস্য করবেন না। নব্য আওয়ামী লীগের কারণে ত্যাগীরা যেন কোণঠাসা না হয়।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিমুল্লাহ বিকমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য আব্দুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট হাফিজ আহমদ, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজি।