আজ

  • রবিবার
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী জেলা আ.লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা

আপডেট : ডিসেম্বর, ১৯, ২০২০, ১:১৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>

ফেনী জেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের একটি গণমিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা, ফেনী ইউনির্ভাসিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিমের সঞ্চালনায় বিশেষ বক্তা ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ইস্যু নিয়ে ফেনীতে কেউ পাঁয়তারার চেষ্টা করলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

এতে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ জাতীয় পরিষদের সদস্য আবদুর রহমান বিকম, সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, খায়রুল বাশার মজুমদার তপন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য জাহান আরা বেগম সুরমা, সহ-সভাপতি এডভোকেট জাহিদ হোসেন খসরু, ফেনী পৌরসভার মেয়র ও নবগঠিত কমিটির সদস্য হাজী আলাউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শাহজাহান সাজু, সদস্য আ,ক,ম শাহেদ রেজা শিমুল।