আজ

  • শনিবার
  • ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট : জানুয়ারি, ৪, ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>

ফেনী জেলা ছাত্রদলের আয়োজনে গতকাল শুক্রবার স্থানীয় কিং অব কমিউনিটি সেন্টারে জাতিয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ।
জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন এর সভাপতিত্বে ও সম্পাদক মোরশেদ আলম মিলনের সঞ্জালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেখ ফরিদ বাহার- আহবায়ক ফেনী জেলা বিএনপি, প্রধান বক্তা ছিলেন আলাউদ্দিন আলাল- সদস্য সচিব ফেনী জেলা বিএনপি ও ফেনী পৌরসভার ধানেরশীষের পক্ষে মেয়র পর্থি। বিশেষ অতিথি ছিলেন প্রফেসর আব্দুল খালেক- যুগ্ন আহবায়ক ফেনী জেলা বিএনপি, গাজী হাবিবুল্লাহ মানিক- যুগ্ন আহবায়ক ফেনী জেলা বিএনপি, মোঃ ইয়াকুব নবী- সাবেক জেলা ছাত্রদলের সভাপতি ও যুগ্ন আহবায়ক ফেনী জেলা বিএনপি,আলাউদ্দিন গঠণ- যুগ্ন আহবায়ক ফেনী জেলা বিএনপি, আনোয়ার হোসেন পাটোয়ারী- যুগ্ন আহবায়ক ফেনী জেলা বিএনপি।
অনান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জান্নাতুল ফেরদাউস মিতা- সিঃ সহ সভাপতি ফেনী জেলা মহিলা দল, মঞ্জুর হোসেন মঞ্জু- যুগ্ন আহবায়ক ফেনী জেলা ছাত্রদল ও আহবায়ক ফেনী সদর থানা ছাত্রদল, ইসরাত জাহান ভূঁঞা (নিশাত)- ফেনী জেলা ছাত্রদলের মহিলা বিষয়ক সম্পাদিকা, আরিফুল ইসলাম সুমন- দপ্তর সম্পাদক ফেনী জেলা ছাত্রদল।
এছাড়াও উপস্থিত ছিলেন মোকসুদুল আলম টিপু- সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি, মোঃ আব্দুল কাইয়ুম- ফেনী পৌর কৃষক দলের সাধারণ সম্পাদক, নাজরুল ইসলাম দুলাল- যুগ্ন সম্পাদক ফেনী জেলা ছাত্রদল, শওকত আলী জুয়েল- যুগ্ন সম্পাদক ফেনী জেলা ছাত্রদল, হাসান মাহমুদ- আহবায়ক সোনাগাজী উপজেলা ছাত্রদল, সাইমুন রাজিব- আহবায়ক দাগণভূঁঞা উপজেলা ছাত্রদল। মোঃ নাজিম- আহবায়ক ছাগলনাইয়া উপজেলা ছাত্রদল, আতাহার হোসেন পাপুল- আহবায়ক পরশুরাম উপজেলা ছাত্রদল, মোঃ ইউসুফ- আহবায়ক ফুলগাজী উপজেলা ছাত্রদল।
সদর ছাত্রদলের ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, জিয়া উদ্দিন জিয়া, পৌর ছাত্রদলের মোঃ তাজুল ইসলাম পাপেল, মোঃ জিয়া উদ্দিন, মোঃ রাজন মজুমদার, ফেনী সরকারি কলেজ ছাত্রদলের জিয়াউর রহমান, সাখাওয়াত হোসেন নিজাম, আসিকুর রহমান আসিক, ইসরাফিল রায়হান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা বিএনপি’র আহবায়ক বলেন, শেখ হাসিনার সরকার বিএনপি কে ফাঁদে ফেলার বহু চেস্টা করেছেন কিন্তু বিএনপি কোন ফাঁদে পা দেয়নি, আবদ্ধ ঘরে বসে শেখ হাসিনা করোনা থেকে নিজেকে বাঁচাতে ব্যস্ত, অথচ দেশের কোটি কোটি মানুষ করোনার থেকে বাঁচার জন্য হাহাকার করছে অনেকে ইতিমধ্যে প্রান হারিয়েছে। দেওয়ালে পিঠ ঠেকে গেছে, পিছ পা হওয়ার কোনো সুযোগ নেই, পুরো শক্তি নিয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। ছাত্রদলের আন্দোলনের কারনেই স্বৈরাচার এরশাদের পতন হয়েছিল। আজকের ছাত্রদল আগামীতে নেতৃত্ব দেবে সেজন্য নিজকে যোগ্যকরে গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন ৩০জানুয়ারি একটি যুদ্ধ হবে সে জন্য প্রস্তুত থাকতে হবে। কোন হুমকি-ধমকিকে পরোয়া না করে নিজেরা ভোট দিতে হবে অন্যকে ভোট দিতে উতসাহিত করতে হবে।