আজ

  • বুধবার
  • ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীর আবাসিক হোটেল থেকে লাশ উদ্বার

আপডেট : জানুয়ারি, ১৫, ২০২১, ১:৩৮ পূর্বাহ্ণ


স্টাফ রিপোর্টার>>>
ফেনী শহরের টুরিষ্ট আবাসিক হোটেলের তালাবদ্ধ রুম থেকে উলঙ্গ বিবস্ত্র ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফেনী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার ১৪ জানুয়ারি সন্ধ্যায় ফেনী বড় মসজিদ রোডের এলাহি মার্কেটের পঞ্চম তলার ৫০২ নম্বর রুমের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম যাদব চন্দ্র দেবনাথ ওরফে রাজিব।

হোটেলের ম্যানেজার মোঃ রুস্তম আলী জানান, নিহত রাজীবের বাড়ি ভোলার পৌরসভার নতুন বাজার এলাকায়। সে মানিক চন্দ্র দেবনাথের ছেলে

তার বয়স আনুমানিক ৫০ বৎসর। ফেনীর বিভিন্ন স্থানে সে কাজ করতো। গত ৭/৮ মাস সে এখানে অসু্স্থ অবস্থায় দিনাতিপাত করতো।

হোটেল ম্যানেজার মো. রুস্তম আলী আরো জানান বৃহস্পতিবার বেলা এগারটার দিকে ৫০২ নম্বর কক্ষে ভেতর থেকে ছিটকানি লাগানো ছিল। এরপর তিনি আবার বারোটা একটার দিকে রুমে খোঁজ নিয়ে এবং ওপর দিয়ে উঁকি মেরে দেখেন যে উলঙ্গ বিবস্ত্র অবস্থায় খাটের উপর শুয়ে আছে রাজিব। তাৎক্ষণিক তার সন্দেহ হলে তিনি ৯৯৯ এ ফোন করেন। ট্রিপল নাইনে ফোন করার পর ফেনী মডেল থানা থেকে এসআই শাহাবুদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হন এবং অনেকক্ষণ ডাকাডাকির পরও দরজা না খুললে পরে দরজা ভেঙ্গে রাজীবকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান খাটের উপর শুয়ে আছে। পরে পরীক্ষা-নিরীক্ষা করে দেখতে পারেন রাজিব বেঁচে নেই। তখন লাশটিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ফেনী মডেল থানা এসআই শাহাবুদ্দিন জানান, হোটেল ম্যানেজার থেকে নিহতের বাড়ির নাম্বার খোঁজ করে নিয়ে বাড়িতে ফোন করা হলে তারা রাজিবের বিষয়ে আপত্তি জানান এবং তার লাশ নেবে না বলে জানান।

।রাজীবের বড়ো ভাইয়ের স্ত্রী পুলিশকে জানান রাজীবের লাশ যেখানে ইচ্ছা সেখানে সমাহিত করার করা হোক। বর্তমানে রাজিবের লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রয়েছে। পুলিশের ধারণা রোগাক্রান্ত হয়ে রাজীবের এ করুণ মৃত্যু হয়

error: Content is protected !!