আজ

  • মঙ্গলবার
  • ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মতিগঞ্জের প্রতারক ও মূর্খ ভেলু মুহুরির ছেলে সাইফুল ফেনসিডিলসহ আটক

আপডেট : মার্চ, ৩, ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>ওমর আলম

ফেনী শহরতলীর মোহাম্মদ আলী বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিলসহ মাদকসহ দুই মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব-৭। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-৭ সেভেন ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোহাম্মদ জুনায়েদ জাহেদী জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এস রহমান ফিল্লিং স্টেশন পাম্পের সামনে অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে মোটরসাইকেলসহ আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোটরসাইকেলের সিটের মধ্যে রাখা একটি বেরবা পাটের বস্তার ভিতর থেকে ৯৮ বোতল ফেনসিডিল এবং পকেট থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৬৪ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন সোনাগাজী থানার দৌলত কান্দি গ্রামের মূর্খ ও প্রতারক বেলায়েত হোসেন প্রকাশ ভেলু মুহুরীর ছেলে সাইফুল ইসলাম ও ফেনী সদর উপজেলার দক্ষিণ চাড়িপুর গ্রামের এনামুল হকের ছেলে মোহাম্মদ রাহাত হোসেন। এ সময় একটি সুজুকি মোটরসাইকেল জব্দ করা হয়।
সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের এলাকাবাসীর সূত্রে জানাযায়, প্রতারক ও মূর্খ ভেলু মুহুরী সোনাগাজী উপজেলার অসহায় মানুষের উপর নানান রকম অত্যাচার ও প্রভাব বিস্তার করে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন খুব অল্পসময়ে। প্রতারক ভেলু মুহুরীর ছেলে সাইফুল তার পিতার স্টাইলে প্রতারণা চালিয়ে যাচ্ছে দীর্ঘদিন। সাইফুল ইভ্যালিতে চাকুরি করে বলে দামী ব্রান্ডের অল্প টাকায় মোটর সাইকেল দিবে বলে ডাকবাংলা,সোনাগাজী,মতিগঞ্জ জুড়ে অর্ধশতাধিক মানুষের টাকা আর্তস্বাৎ করেছে সাইফুল। প্রতারক সাইফুল ফেনসিডিলসহ আটক হওয়ার পর তার ও তার বাবার সম্পদ ক্রোকের দাবী জানিয়েছে এলাকাবাসী।
সাম্প্রতিক সময়ে ভেলু মুহুরীর ভাগিনা নুরুল আবছার বাড়ির গরীব মেয়েকে ধর্ষণ করে। ধর্ষণের পর মেয়ের পরিবার মামলা করলেও মামলাটি আলোর মুখ দেখেনি ভেলু মুহুরী ও তার ছেলে সাইফুলের সহযোগীতায় । ধর্ষণের পর নুরুল আবছারকে পালিয়ে যেতে সহযোগীতা করেছে প্রতারক পিতা-পুত্র।