আজ

  • মঙ্গলবার
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীর দাগনভূঞায় হতদরিদ্র শত শত গ্রাহকের অর্ধকোটি টাকা মেরে উধাও ভুয়া এনজিও

আপডেট : মার্চ, ৩, ২০২১, ২:৩৪ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>

ফেনীর দাগনভূঞায় অসহায়, হতদরিদ্র শত শত গ্রাহকের অর্ধকোটি টাকা মেরে উধাও হয়ে গেছে ‘সকস বাংলাদেশ’ নামের একটি ভুয়া এনজিও প্রতিষ্ঠান। মোটা অঙ্কের ঋণের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয় এনজিওটি। ফলে জীবনের সঞ্চয় হারিয়ে গ্রাহকরা এখন দিশেহারা হয়ে বিভিন্ন জনের দারে দারে ঘুরছেন।

উপজেলা পরিষদ সংলগ্ন স্বপন হোটেল নামের একটি ভবনের দ্বিতীয় তলায় অফিস ভাড়া নিয়ে কার্যক্রম শুরু করে ‘সকস বাংলাদেশ’ নামে ভুয়া একটি এনজিও। ভুক্তভোগীদের অভিযোগ, অফিস কতৃপক্ষ সহজ শর্তে ঋণ দেয়ার কথা বলে ১০,২০, ৫০ হাজার টাকা করে সঞ্চয় নেয়।একপর্যায় তারা আজ ঋণ নিতে এসে দেখেন অফিসে তালা ঝুলছে। প্রতারকরা রাতেই গ্রাহকদের টাকা ও অফিসের মালামাল নিয়ে লাপাত্তা হয়ে যায়।

একপর্যায় হাসিনা মমতাজ নামে এক ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ প্রতারকদের শনাক্ত সহ টাকা লেনদেনের বিষয় ক্ষতিয়ে দেখছে জানান উপ পরিদর্শক আরিফ হোসেন।

এদিকে ক্ষুব্ধ গ্রাহকদের মানববন্ধন ও বিক্ষোভের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের সাথে কথা বলেন এবং দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। তবে এ ঘটনায় ভবণ মালিক জড়িত বলে দাবী ভুক্তভোগীদের।

error: Content is protected !!