আজ

  • বুধবার
  • ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আজকে ফেনী সদর উপজেলার শর্শদি ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া’র দায়ীত্ব গ্রহন

আপডেট : মার্চ, ১৪, ২০২১, ৬:০২ অপরাহ্ণ

ফেনী (সদর) প্রতিনিধি–

ফেনী উপজেলার সদর শর্শদী ইউপি’র চেয়ারম্যান জানে আলম ভুইয়া
স্বপদে আবার দায়ীত্ব গ্রহন করেন।
পুর্নঃদায়ীত্ব গ্রহন উপলক্ষে ইউনিয়ন পরিষদের আয়োজনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি মাস্টার আলী হায়দার, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাচগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জেলা আ’লীগ সদস্য মাহবুবুল হক লিটন,স্থানীয় মাওঃ নুরুল ইসলাম ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাবেদ হায়দার জর্জ বিভিন্ন মিড়িয়ার প্রতিনিধিগনসহ স্হানীয় শত শত এলাকাবাসী।
দোয়া ও মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন
প্রিন্সিপ্যাল নুরুল আবছার।

দায়ীত্ব গ্রহনকালে নিজ বক্তব্যে চেয়ারম্যান জানে আলম ভুইয়া বলেন,তিনি ইউনিয়নবাসীর শান্তির জন্য, মাদক চাঁদাবাজ ভূমিদস্যু নির্মুল করতে গিয়ে অনেকের কাছে বিরাগভাজন হয়েছেন।
তিনি বহিস্কারাদেশ, মামলার, বিষয়ে নিজেকে নির্দোষ দাবী করে বলেন,জনগনের নিকট দেওয়া প্রতিশ্রুতি গুলো একটু দেরীতে হলেও বাস্তবায়ন হবে। উল্লেখ্য ফেনী
জেলা প্রশাসকের কার্যালয়ে দরপত্র জমাদানে বাধা ও একজন ঠিকাদারকে অপহরণের ঘটনায় জড়িত অভিযোগে জেলা যুবলীগের সহসভাপতি ফেনী সদর উপজেলা শর্শদী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জানে আলম ভূঁঞা ।কে গত ৩১ ডিসেম্বর সকালে সদর উপজেলার শর্শদী ইউনিয়নের দক্ষিণ জাহানপুর থেকে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ গ্রেফতার করলে স্থানীয় সরকার বিভাগের জ্যেষ্ঠ সহকারী সচিব মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে
কারাবন্দি অবস্থায় তাকে সাময়িক বরখাস্ত করেন। অন্যদিকে আইনগত বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করার বহিস্কার আদেশ স্থগিতাদেশ পান। দায়িত্ব গ্রহন কালে হাজারো গ্রামবাসী ও দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন, তাদের সবার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান। এলাকাবাসী জানায় করোনাকালে তিনি এলাকার জনসাধারণের জন্য ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন মানুষের মাঝে প্রচুর পরিমাণে ত্রাণ বিতরণ করেন, অসময় নেতাকর্মীদের সহযোগিতা করেন । এলাকায় ব্যাপক উন্নয়ন করেন। এলাকাবাসীর সুখে দুঃখে সব সময় পাশে থাকেন।