আজ

  • মঙ্গলবার
  • ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে ডিসি, এডিসি ও এসিল্যান্ড করোনায় আক্রান্ত

আপডেট : মার্চ, ২৯, ২০২১, ১২:০১ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার>>>>ওমর আলম

ফেনীতে কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী ও ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম। তারা বর্তমানে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান ২৩ মার্চ অসুস্থ্য বোধ করেন। বিষয়টি তিনি স্বাস্থ্য বিভাগকে জানালে তার থেকে নমুনা সংগ্রহ পরীক্ষাগারে প্রেরণ করা হয়। ওইদিনই সন্ধ্যায় তার করোনা পজেটিভ ফলাফল আসে। বর্তমানে তিনি নিজ বাসভবনে আইশোলেশনে থেকে চিকিৎসা গ্রহন করছেন।

রবিবার সকালে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী অসুস্থ্যতা বোধ করলে নমুনা পরীক্ষা দিলে তারও করোনা পজেটিভ নিশ্চিত করা হয়।

এদিকে ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষার জন্য দেন। রবিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ পরীক্ষাগার থেকে তার মাঝে করোনা
ভাইরাসের বিষয়টি নিশ্চিত করা হয়।

জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন এসএম মাসুদ রানা জানান, সরকারী তিন কর্মকর্তাকে হোম আইসোলেশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের সবার অবস্থা ভালোর দিকে আছে।