আজ

  • শুক্রবার
  • ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে প্যারোলে মুক্তি নিয়ে শপথ নিলেন ইউপি চেয়ারম্যান

আপডেট : জানুয়ারি, ১৪, ২০২২, ২:৪৩ অপরাহ্ণ

ফেনী প্রতিনিধি :
প্যারোলে তিন ঘণ্টার জন্য মুক্তি নিয়ে শপথ নিলেন ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জমান ভুট্টো। তিনি পরশুরাম বাজারে এক দোকান কর্মচারী ও স্থানীয় আওয়ামী লীগ কর্মী শাহীন হত্যা মামলার অন্যতম আসামি।

কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে জেলা প্রশাসক কার্যালয়ের মিলনায়তনে হাজির করা হয় তাকে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান।

মঙ্গলবার ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার চেয়ারম্যানদের সাথে শপথ গ্রহণের কথা ছিল তার। জামিন না পাওয়ার আজ প্যারোলে জামিন নিয়ে শপথ নেন হত্যা মামলার এই আসামি। তার পাঁচদিনের রিমান্ড আবেদনের শুনানি হবে আগামী ১৭ জানুয়ারি।

গত বছরের ২৩ ডিসেম্বর পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া গ্রামে শাহীন চৌধুরী নামে এক দোকান কর্মচারীকে পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনায় মৃত শাহীন চৌধুরীর স্ত্রী মোছা. ফিরোজা বেগম (৫০) থানায় চেয়ারম্যান ভুট্টুসহ ছয়জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

পরবর্তী সময়ে চলতি বছরের ৫ জানুয়ারি গাজীপুর জেলার টঙ্গীর চেরাগআলী থেকে র‌্যাব সদস্যরা চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টুকে গ্রেফতার করে। ভুট্টু পরশুরাম উপজেলার মিজর্জানগর ইউনিয়নের সদ্য ও সাবেক নির্বাচিত ইউপি চেয়ারম্যান।

error: Content is protected !!