আজ

  • শুক্রবার
  • ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘প্রথম দিনেই এক লাখ লোককে হত্যা করা হবে’!

আপডেট : সেপ্টেম্বর, ৪, ২০১৮, ২:৫৯ পূর্বাহ্ণ


S-U-M
আওয়ামী লীগ যদি ক্ষমতায় না আসে প্রথম দিনেই এক লাখ লোককে হত্যা করা হবে। কেউ ঘরে থাকতে পারবে না। বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিএনপিকে ইঙ্গিত করে তিনি এ মন্তব্য করেন।
রবিবার (৩ সেপ্টেম্বর) শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদ আয়োজিত আনন্দ শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে ভোলার বাংলা স্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।তিনি বলেন, অশুভ’র বিরুদ্ধে এক শুভ সমাজ গড়ার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে এবং আগামীতে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে।মন্ত্রী বলেন, ভোলায় শিল্প করকারখানা হবে। ভোলা-বরিশাল ব্রিজ হবে। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় না এলে সব উন্নয়ন কাজ বন্ধ হয়ে যাবে।
২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর ভোলায় সংখ্যালঘুদের ওপর ভয়াবহ অত্যাচার নির্যাতনের চিত্র তুলে ধরে বাণিজ্যমন্ত্রী বলেন, হিন্দু মা বোনেরা বাড়িতে থাকতে পারেনি। নিজের সতীত্ব রক্ষা করার জন্য মেয়েরা পানির মধ্যে লুকিয়েছিল। সেখান থেকে ধরে এনে বিএনপির সন্ত্রাসীরা মায়ের সামনে পাশবিক অত্যাচার করেছে। বর্তমানে বিএনপি খুব শান্তিতে আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা কারো ওপর কোনো অত্যাচার করি নাই এবং করবোও না।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। আজকে দেশ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদার আসনে। তিন মাস পর জাতীয় নির্বাচন। আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশবাসী শান্তিতে থাকবে।
উদ্বোধনী অনুষ্ঠানে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর দুলাল চন্দ্র ঘোষের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট সংবাদিক পীর হাবিবুর রহমান, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে। উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো. মোকতার হোসেন প্রমুখ। পরে মন্ত্রী বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

error: Content is protected !!